There will be no need for door to door for good news

পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম. মুস্তফা কামাল এমপি বলেছেন, ছেলেমেয়েদের চাকরির জন্য অভিভাবকদের আর দরজায় দরজায় ঘুরতে হবে না। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, ২০৪১ সাল নয়, ২০৩০ সালের মাঝে, সম্ভব হলে ২০২৩ ও ২৫ সালের মধ্যেই আমাদের প্রত্যেকটা ছেলে মেয়ে যারা অনার্স, মাস্টার্স, ডাক্তার ও ইঞ্জিনিয়ারিং পাশ করবে তাদের চাকুরিতো হবেই, পাশাপাশি সবার শতভাগ কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ।

 

Join our Facebook Group Get job update & discuss about Job related Topics.

Like Our Page&Facebook Group

শনিবার কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ আয়োজিত জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে আয়োজিত গ্রাহক সমাবেশ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আতাউর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. জাহাঙ্গীর আলম, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক বিএ, সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার রূপালী মন্ডল, লালমাই উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াছির আরাফাত প্রমুখ।